সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
কালিহাতীতে আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কালিহাতীতে আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মনির হোসেন কালিহাতী : বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়ন পরিষদ মাঠে টাঙ্গাইল জেলা আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের আয়োজনে আলোচনা সভা,কেক কাটা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে পালিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি এবং বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসমত আলী নেতা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের সাধারন সম্পাদক আজহারুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা মনোয়ারা মনি ও বাংড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমান।

টাঙ্গাইল জেলা আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংড়া ইউপি সদস্য আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালিহাতী উপজেলা আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের আহবায়ক আব্দুল বাছেদ তালুকদার।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840